OrdinaryITPostAd

বাচ্চা হওয়ার ইনজেকশন - Hcg ইনজেকশন কোথায় দিতে হয়

বাচ্চা হওয়ার ইনজেকশন এবং Hcg ইনজেকশন কোথায় দিতে হয় তা এই আর্টিকেলে জানতে পারবেন। যাদের বাচ্চা নেই কেবল মাত্র তারাই বুঝে একটি বাচ্চা না থাকা কতটা কষ্টের। আজকে আমি বাচ্চা হওয়ার ইনজেকশন ও Hcg ইনজেকশন কোথায় দিতে হয় তা নিয়ে আলোচনা করব। চলুন তাহলে দেখে নেয়া যাক বাচ্চা হওয়ার ইনজেকশন ও Hcg ইনজেকশন কোথায় দিতে হয়।

বাচ্চা হওয়ার ইনজেকশন ও Hcg ইনজেকশন কোথায় দিতে হয় ছাড়াও এই আর্টিকেলের মাধ্যমে আপনি আরো জানতে পারবেন Hcg 5000 ইনজেকশন কেন দেওয়া হয়, Hcg ইনজেকশন কেন দেওয়া হয়, Hcg ইনজেকশন এর দাম সম্পর্কে। 

পেজ কনটেন্ট সূচিপত্র: বাচ্চা হওয়ার ইনজেকশন - Hcg ইনজেকশন কোথায় দিতে হয়

বাচ্চা হওয়ার ইনজেকশন

প্রায় ই শোনা যায় কিছু কিছু স্বামী স্ত্রী দের বাচ্চা হচ্ছে না। তাদের বিয়ে হয়ে গিয়েছে প্রায় ৭/৮ বছর বা তার ও বেশী কিন্তু বাচ্চা হচ্ছে না। তারা শুধু মাত্র একটি বাচ্চার জন্য ডাক্তার দেখিয়ে লক্ষ লক্ষ টাকা খরচ করছে। কিন্তু কোনো কাজ ই হচ্ছে। আবার অনেকের বার বার বাচ্চা কনসিভ করে নষ্ট হয়ে যায়। কোনো ভাবেই তারা সন্তানের মুখ দেখতে পারছে না।

এরকম জটিল সমস্যার ক্ষেত্রে ডাক্তাররা Hcg নামক একটি হরমোনাল ইনজেকশন দিয়ে থাকেন। আর এই ইনজেকশন দেওয়ার ফলে অনেকের ই বাচ্চা কনসিভ করছে। কিন্তু আন্দাজে এই ইনজেকশন নেওয়া যাবে না। সবার জন্য এই ইনজেকশন টি নয়। অবশ্যই ডাক্তাররা বুঝে শুনে এই ইনজেকশন টি দিয়ে থাকেন।

Hcg ইনজেকশন টি ৫০০০ ইউনিট এবং ১০,০০০ ইউনিটের হয়ে থাকে। যাদের সমস্যা বেশি তাদেরকে বেশি পাওয়ারের টা দেওয়া হয়। আর যাদের সমস্যা কম তাদের কম পাওয়ারের টা দেওয়া হয়। এই বাচ্চা হওয়ার ইনজেকশন টি পুরুষ ও মহিলা উভয়েই দিতে পারবে। স্বামী স্ত্রীর মধ্যে যার সমস্যা থাকবে তাকে ইনজেকশন টি দিতে হবে। 

আরো পড়ুন: ব্রেস্ট ছোট করার ১০টি প্রাকৃতিক উপায় - ব্রেস্ট ছোট করার ঘরোয়া উপায়

পরবর্তীতে আমি আলোচনা করবো Hcg ইনজেকশন কোথায় দিতে হয়, Hcg 5000 ইনজেকশন কেন দেওয়া হয় এবং Hcg ইনজেকশন কেন দেওয়া হয়, Hcg ইনজেকশন এর দাম। Hcg 5000 ইনজেকশন কেন দেওয়া হয়, Hcg ইনজেকশন কেন দেওয়া হয়, Hcg ইনজেকশন এর দাম জানতে আমাদের সাথেই থাকুন।

Hcg 5000 ইনজেকশন কেন দেওয়া হয়। Hcg ইনজেকশন কেন দেওয়া হয়

আপনি কি জানেন Hcg ইনজেকশন কেন দেওয়া হয় এবং Hcg 5000 ইনজেকশন কেন দেওয়া হয়। Hcg ইনজেকশন কেন দেওয়া হয় এবং Hcg 5000 ইনজেকশন কেন দেওয়া হয় তা নিয়ে অনেকেই দ্বিধায় ভুগছেন। এখন আমি বলবো Hcg ইনজেকশন কেন দেওয়া হয় এবং Hcg 5000 ইনজেকশন কেন দেওয়া হয়। Hcg ইনজেকশন কেন দেওয়া হয় এবং Hcg 5000 ইনজেকশন কেন দেওয়া হয় তা জানতে মনোযোগ সহকারে পড়ুন। Hcg ইনজেকশন কেন দেওয়া হয় এবং Hcg 5000 ইনজেকশন কেন দেওয়া হয়: 

এই ইনজেকশনটি দিলে যারা বাবা মা হতে পারছেন না তারা বাবা মা হতে পারবেন। Hcg ইনজেকশন টি মহিলাদের ডিম্বজ ফুটনের জন্য দেয়া হয়। যাদের ডিম্বানু পরিস্ফুটন হয় না ডাক্তাররা তাদের কে এই Hcg বাচ্চা হওয়ার ইনজেকশন টি দেওয়ার পরামর্শ দেন। আবার যেসব পুরুষদের বীর্য পাতলা বা বীর্যে শুক্রাণুর পরিমাণ কম তাদের ও বাচ্চা হয় না। সেক্ষেত্রে এই ইনজেকশনটি দিলে বীর্যে শুক্রাণুর পরিমাণ বাড়তে পারে। 

আরো পড়ুন: টিউমার ভালো করার ৯টি উপায় - টিউমার প্রতিরোধের উপায়

এই বাচ্চা হওয়ার ইনজেকশন টি একটি হরমোনাল ইনজেকশন। অনেক মহিলারা আছেন যাদের বারবার বাচ্চা কনসিভ করে এবং নষ্ট হয়ে যায়। তাদের ও এই ইনজেকশনটি দেওয়া হয়। আশাকরি Hcg ইনজেকশন কেন দেওয়া হয় ও Hcg 5000 ইনজেকশন কেন দেওয়া হয় তা বুঝতে পেরেছেন। এবং এর আরো জানতে পারবেন Hcg ইনজেকশন কোথায় দিতে হয় এবং Hcg ইনজেকশন এর দাম কত। Hcg ইনজেকশন এর দাম আমি একেবারেই শেষ পর্যায়ে রেখেছি। Hcg ইনজেকশন এর দাম জানতে আমাদের সাথেই থাকুন।

Hcg ইনজেকশন কোথায় দিতে হয় 

অনেকের ই প্রশ্ন Hcg ইনজেকশন কোথায় দিতে হয়। Hcg ইনজেকশন কোথায় দিতে হয় যারা জানেন না তাদের কে এখন বলবো Hcg ইনজেকশন কোথায় দিতে হয়। চলুন তাহলে দেখে নেয়া যাক Hcg ইনজেকশন কোথায় দিতে হয়। Hcg ইনজেকশন কোথায় দিতে হয়:

Hcg বাচ্চা হওয়ার ইনজেকশন টি দুই হাতের দুই পাশে দেওয়া হয়। অথবা কোমড়ের মাংসে দিতে হবে। Hcg ইনজেকশন টির প্যাকেটে আই এম লেখা থাকে। এই ইনজেকশন টি শুধু মাত্র মাংসে দেওয়া যায়। এটি কোনোভাবেই হাত বা শরীরের রগে দেয়া যাবে না। এজন্য অবশ্যই অভিজ্ঞ কারো কাছে এই ইনজেকশন টি দিতে হবে।

Hcg ইনজেকশন এর দাম

পূর্বেই বলেছি Hcg ইনজেকশন ২ ধরনের। একটি হলো ৫০০০ ইউনিটের আর একটি হলো ১০,০০০ ইউনিটের। এই দুই ধরনের Hcg ইনজেকশন এর দাম ও ২ ধরনের। Hcg ইনজেকশন কেন দেওয়া হয় ও Hcg 5000 ইনজেকশন কেন দেওয়া হয় তা আগেই বলেছি। এখন আমি বলবো Hcg ইনজেকশন এর দাম কত। চলুন তাহলে দেখে নেই Hcg ইনজেকশন এর দাম কত। Hcg ইনজেকশন এর দাম: 

আরো পড়ুন: ঘ্রাণশক্তি কমে গেলে ৫টি করণীয় - ঘ্রাণশক্তি কমে যাওয়ার ১০ কারণ

 ৫০০০ ক্ষমতার Hcg বাচ্চা হওয়ার ইনজেকশন এর দাম ১৮০০ টাকা। এবং ১০,০০০ ক্ষমতার Hcg বাচ্চা হওয়ার ইনজেকশন এর দাম ৩৫০০ টাকা। আপনি যেকোনো ফার্মেসিতে গিয়ে Hcg ইনজেকশন এর দাম জিজ্ঞেস করলে তারা আপনাকে Hcg বাচ্চা হওয়ার ইনজেকশন এর দাম বলে দিবে। Hcg ইনজেকশন কেন দেওয়া হয় ও Hcg 5000 ইনজেকশন কেন দেওয়া হয় তা তো আগেই বলেছি এখন আপনার সমস্যা অনুযায়ী ইনজেকশন ৫০০০ বা ১০০০০ ক্ষমতার Hcg ইনজেকশন এর দাম দিয়ে কিনতে পারবেন।

শেষ কথা: বাচ্চা হওয়ার ইনজেকশন - Hcg ইনজেকশন কোথায় দিতে হয়

বন্ধুরা আমাদের আজকের আলোচ্য বিষয় ছিল বাচ্চা হওয়ার ইনজেকশন, Hcg ইনজেকশন কোথায় দিতে হয়, Hcg 5000 ইনজেকশন কেন দেওয়া হয়, Hcg ইনজেকশন কেন দেওয়া হয়, Hcg ইনজেকশন এর দাম সম্পর্কে। আশাকরি পোস্টটি পড়ে আপনি অনেক কিছু জানতে পেরেছেন। হয়তো আমি কিছু টা হলেও আপনাকে সাহায্য করতে পেরেছি। আপনি হয়তো জানতে পেরেছেন Hcg ইনজেকশন কেন দেওয়া হয় এবং Hcg 5000 ইনজেকশন কেন দেওয়া হয়। এতক্ষণ আমাদের সাথে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। ২২০৭০

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

অর্ডিনারি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url

এইটা একটি বিজ্ঞাপন এরিয়া। সিরিয়ালঃ ১

এইটা একটি বিজ্ঞাপন এরিয়া। সিরিয়ালঃ ২

এইটা একটি বিজ্ঞাপন এরিয়া। সিরিয়ালঃ ৩

এইটা একটি বিজ্ঞাপন এরিয়া। সিরিয়ালঃ ৪