OrdinaryITPostAd

রিং আইডি প্রতারণা - রিং আইডির প্রতারণা

আপনি কি রিং আইডি প্রতারণা সম্পর্কে জানতে চাচ্ছেন তাহলে আজকের আর্টিকেলটি আপনার জন্য কেননা আজকের আর্টিকেলে রিং আইডি প্রতারণা সহ রিং আইডি কি রিং আইডির মালিক কে এবং রিং আইডি থেকে কিভাবে টাকা ইনকাম করা যায় ইত্যাদি অনেক বিষয় সম্পর্কে আলোচনা করা হবে তাই রিং আইডি প্রতারণা সম্পর্কে জানতে হলে আর্টিকেলটি শুরু থেকে শেষ পর্যন্ত পড়ুন।
রিং আইডির প্রতিষ্ঠাতা কে
নিচে আপনাদের জন্য রিং আইডি কি,রিং আইডির মালিক কে এবং রিং আইডি প্রতারণাসহ কিছু বিষয় ধাপে ধাপে আলোচনা করা হয়েছে।যেখান থেকে আপনি খুব সহজেই রিং আইডি প্রতারণা সম্পর্কে জানতে পারবেন।তাই দেরি না করে রিং আইডি প্রতারণা সম্পর্কে জেনে নিন।

পেজ সূচিপত্রঃ রিং আইডি প্রতারণা - রিং আইডির প্রতারণা 

রিং আইডি কি

অনেকেই রিং আইডি কি সে সম্পর্কে ধারণা রয়েছে। আবার অনেকেই রয়েছেন যারা রিং আইডি কি সে সম্পর্কে কোন ধারণা নাই। যাদের ধারণা আছে তাদের ধারণা আরো বৃদ্ধির জন্য এবং যাদের ধারণা নেই তাদের সম্পূর্ণ ধারণের জন্য রিং আইডি কি সে সম্পর্কে জানা প্রয়োজন। যেহেতু যুগটা প্রযুক্তির যুগ সেহেতু এই ধরনের সোশ্যাল মিডিয়া সম্পর্কে অবশ্যই জানতে হবে।

রিং আইডি হল একটি মালিকানাধীন সোশ্যাল নেটওয়ার্কিং প্ল্যাটফর্ম যা রিং(INC) দ্বারা ডিজাইন এবং ডেভেলপ করা হয়েছে। রিং ইনকর্পোরেশন এর দ্বারা পরিচালিত কানাডার মন্ট্রিলে অবস্থিত একটি সামাজিক যোগাযোগ মাধ্যম হচ্ছে রিং আইডি। এটি এমন একটি প্ল্যাটফরম যার মাধ্যমে ব্যবহারকারী কল মেসেজ এবং গোপনীয় মেসেজ চ্যাটিং করতে পারে।

রিং আইডির মালিক কে

রিং আইডি হল এমন একটি প্ল্যাটফরম যার মাধ্যমে ব্যবহারকারী কল মেসেজ এবং গোপনীয় মেসেজ চ্যাটিং করতে পারে। আপনারা অনেকেই প্রায় রিং আইডির সাথে আগে থেকেই পরিচিত তবে আপনি কি জানেন রিং আইডির মালিক কে? যদি না জেনে থাকেন তাহলে এখনি জেনে নিন রিং আইডির মালিক কে।
কানাডা প্রবাসী বাংলাদেশ বংশোদ্ভূত আইরিন ইসলাম ও শরিফ ইসলামের যৌথ উদ্যোগে রিং আইডি প্রতিষ্ঠিত হয় এবং এর যাত্রা শুরু হয়।তাই রিং আইডির মালিক হচ্ছে কানাডা প্রবাসী আইরিন ইসলাম ও শরিফ ইসলাম।এরা দুইজনই আবার বাংলাদেশি বংশোদ্ভুত।আশা করি রিং আইডির মালিক কে সে সম্পর্কে আপনারা জানতে পেরেছেন। এবার চলুন রিং আইডি প্রতারণা সম্পর্কে জেনে নিন।

রিং আইডি প্রতারণা

রিং আইডি হল এমন একটি প্ল্যাটফরম যার মাধ্যমে ব্যবহারকারী কল মেসেজ এবং গোপনীয় মেসেজ চ্যাটিং করতে পারে। তবে রিংআইডির পরিচালক রিং আইডি প্রতারণার বিষয়ে গ্রেপ্তার হয়েছেন। রিং আইডি একটি সোশ্যাল মিডিয়া তারপরেও রিং আইডি কিভাবে প্রতারণা করেছে সে সম্পর্কে অবশ্যই জানা জরুরী। চলুন রিং আইডি প্রতারণা সম্পর্কে জেনে নিন।
রিং আইডি একটি সামাজিক যোগাযোগকারি প্ল্যাটফর্ম ব্যবহারকারীদের কিছু সেবা দেওয়ার নামে অনেক অর্থ হাতিয়ে নেয়। ব্যবহারীদের কাছ থেকে হাতিয়ে নেওয়া টাকা ফেরত পাওয়ার নিশ্চয়তা নেই। বিভিন্ন সেবার নাম করে কোটি কোটি টাকা হাতিয়ে নিয়েছে এই রিং আইডি। এই জন্য এই আইডির পরিচালক সাইফুল ইসলামকে গ্রেফতার করে রিমান্ডে নেওয়া হয়েছে।

রিং আইডি থেকে কিভাবে টাকা ইনকাম করা যায়

আপনারা অনেক আগে থেকেই রিং আইডির সাথে পরিচিত কিন্তু আপনারা কি জানেন রিং আইডি থেকে টাকা ইনকাম করা যায়। এখন এই আর্টিকেলের মাধ্যমে আপনারা জানবেন রিং আইডি থেকে কিভাবে টাকা ইনকাম করা যায়। রিং আইডি থেকে টাকা ইনকাম করতে হলে আপনার অবশ্যই একটি স্মার্টফোনের রিং আইডি সোশ্যাল মিডিয়াটি থাকতে হবে।
রিং আইডির মাধ্যমে বিভিন্ন উপায়ে টাকা ইনকাম করা যায়। তার মধ্যে একটি হচ্ছে রেফার করে ইনকাম। অর্থাৎ আপনি যতজনকে রেফার করবেন আপনার রেফারে যদি কেউ রিং আইডি খুলে থাকে তাহলে আপনি পাবেন ২০ টাকা। আর আপনার কোড ইউজ করে যে কেউ যদি রিং আইডি খুলে থাকে তাহলে পাবেন ৫০ টাকা বোনাস। এরপর আপনি ইনভেস্ট করে ইনকাম করতে পারবেন। অর্থাৎ আপনি বেশি টাকা ইনভেস্ট করে কিছু কাজ আছে যেগুলো করলে সেখান থেকে আপনি টাকা পেতে থাকবেন। এরকম কিছু উপায় রয়েছে যার মাধ্যমে আপনি রিং আইডি থেকে টাকা ইনকাম করতে পারবেন।

রিং আইডির প্রতারণা

রিং আইডি কিছুদিন পূর্বে ব্যবহারীদের কাছ থেকে কোটি কোটি টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ উঠেছিল। রিং আইডি কিছু সেবা দেওয়ার নাম করে ব্যবহারকারীদের কাছ থেকে টাকা নিয়েছিল কিন্তু সে টাকা ফেরত দেওয়ার কোনো নিশ্চয়তা ছিল না। তাই রিং আইডি পরিচালক সাইফুল ইসলামকে গ্রেফতার করা হয়েছিল। এভাবেই রিং আইডি ব্যবহারীদের সাথে প্রতারণা করে ছিল বলে জানা যায়।

প্রিয় পাঠক আশা করি আজকের আর্টিকেলটি শুরু থেকে শেষ পর্যন্ত পড়েছেন এবং রিং আইডি প্রতারণা সম্পর্কে সম্পূর্ণ জানতে পেরেছেন।রিং আইডি প্রতারণা ছাড়াও রিং আইডি কি, রিং আইডির মালিক কে, রিং আইডি থেকে কিভাবে টাকা ইনকাম করা যায় এবং রিং আইডির প্রতারণা সম্পর্কে অনেক তথ্য পেয়েছেন।আশা করি ্র এসব তথ্যগুলো আপনার অনেক উপকারে আসবে।তাই এধরণের গুরুত্বপূর্ণ তথ্য বেশি বেশি জানতে আমাদের ওয়েবসাইটটি ফলো করুন,ধন্যবাদ।21021.

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

অর্ডিনারি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url

এইটা একটি বিজ্ঞাপন এরিয়া। সিরিয়ালঃ ১

এইটা একটি বিজ্ঞাপন এরিয়া। সিরিয়ালঃ ২

এইটা একটি বিজ্ঞাপন এরিয়া। সিরিয়ালঃ ৩

এইটা একটি বিজ্ঞাপন এরিয়া। সিরিয়ালঃ ৪